Loading...

গাইবান্ধায় নব নির্বাচিত ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

| Updated: November 13, 2021 15:50:44


গাইবান্ধায় নব নির্বাচিত ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

গাইবান্ধার সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের নব নির্বাচিত ইউপি সদস্য মো. আব্দুর রউফকে পিটিয়ে হত্যা করা হয়েছে। খবর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের।

পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে আক্রান্ত হন রউফ। অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করে।

৪৫ বছর বয়সী আব্দুর রউফ লক্ষ্মীপুর ইউনিয়নের মাগুড়াকুটি গ্রামের মৃত ফজলু হকের ছেলে। তিনি লক্ষ্মীপুর হাইস্কুলের সিনিয়র সহকারী শিক্ষক ছিলেন।

গত ১১ নভেম্বর দ্বিতীয় দফায় গাইবান্ধা সদর উপজেলার ১৩টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে আবদুর রউফ লক্ষ্মীপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মোড়গ প্রতীক নিয়ে নির্বাচিত হন।

গাইবান্ধা সদর থানার ওসি মাসুদুর রহমান বলেন, শুক্রবার সন্ধ্যায় আবদুর রউফ লোকজনের সঙ্গে সাক্ষাত করতে লক্ষ্মীপুর বাজারে যান। সেখান থেকে রাত ১১টার দিকে বাড়ি ফিরছিলেন।

“পথে বামুনিরপাড়া এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা তার পথরোধ করে লোহার রড দিয়ে মাথায় এলোপাতাড়ি আঘাত করে।  এ সময় রউফের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।”

পরে স্থানীয় লোকজন রউফকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

মাসুদুর বলেন, রউফের লাশ গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা।

Share if you like

Filter By Topic