Loading...
The Financial Express

দেড় লক্ষাধিক টাকাসহ অচেতন গরু ব্যবসায়ীকে উদ্ধার

| Updated: July 22, 2021 11:58:41


দেড় লক্ষাধিক টাকাসহ অচেতন গরু ব্যবসায়ীকে উদ্ধার

ঢাকার আমিনবাজার এলাকা থেকে দেড় লক্ষাধিক টাকাসহ অচেতন এক গরু ব্যবসায়ীকে উদ্ধার করেছে পুলিশ। খবর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম-এর।

ওই ব্যবসায়ীর নাম মো. কোব্বাত আলী। তার বাড়ি মানিকগঞ্জের দরদগ্রামে।

ঢাকা মহানগর ট্রাফিক পুলিশের মিরপুর বিভাগের উপ কমিশনার মোহাম্মদ নজরুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুর দুইটায় ট্রাফিক পুলিশের এএসআই জয়নাল আমিনবাজার ব্রিজ সংলগ্ন লঞ্চ ঘাট এলাকায় রাস্তায় অচেতন হয়ে পড়ে থাকা এই ব্যক্তিকে উদ্ধার করেন।

তিনি বলেন, আমিনবাজার এলাকায় যানজট নিরসনে দায়িত্ব পালনকালে এএসআই জয়নাল খবর পেয়ে ব্রিজ সংলগ্ন লঞ্চ ঘাট এলাকায় একজন ব্যক্তিকে রাস্তায় পড়ে থাকতে দেখেন।

“ওই ব্যক্তি বারবার বিড়বিড় করে গরু ব্যবসায়ী শব্দটি উচ্চারণ করছিলেন। এএসআই জয়নাল ওই ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। কিছু সময় পর একটু জ্ঞান ফিরলে ওই ব্যক্তি তার নাম মো. কোব্বাত আলী বলে নিজের পরিচয় দেন। এবং তার কাছে এক লাখ ৬৮ হাজার ৫০০ টাকা রয়েছে বলে জানান।“

এএসআই জয়নাল আশেপাশের লোকজনের উপস্থিতিতে টাকা গণনা করেন। পরে গাবতলী গরুর হাট তথ্যকেন্দ্রে মাইকিং করা হলে তার মেয়ের জামাই মো. মোখলেস পরিচয়ে একজন তথ্য কেন্দ্রে আসেন বলে পরবর্তী ঘটনা বর্ণনা করেন উপ কমিশনার নজরুল।

পরে গাবতলী ট্রাফিক পুলিশ বক্সের টিআই কাজী মাহবুব তার পরিচয় নিশ্চিত হয়ে টাকা বুঝিয়ে দেন।

দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি তোফায়েল আহমেদ বলেন, “কিছু খাওয়ানো হয়েছিল কোব্বাত আলীকে। তবে টাকা পয়সা নেওয়ার আগে পুলিশ খবর পেয়ে যায়।

এবছর গাবতলী কোরবানির পশুর হাটকেন্দ্রীক অজ্ঞানপার্টির কোনো অভিযোগ এখন পর্যন্ত থানায় আসেনি বলে তিনি জানান।

কোব্বাত আলী থানায় কোনো অভিযোগও করেননি বলে ওসি জানিয়েছেন।

 

Share if you like