Loading...
The Financial Express

ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে সাংবাদিক নিখোঁজ

| Updated: April 24, 2021 12:47:28


ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে সাংবাদিক নিখোঁজ

এক দিন ধরে নিখোঁজ সাংবাদিক সিয়াম সারোয়ার জামিল। সন্ধান চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে পরিবার।

নিখোঁজ হওয়ার আগে সিয়ামের এক ফেইসবুক স্ট্যাটাস গুরুত্বের সঙ্গে নিয়েছে পুলিশ। ওই স্ট্যাটাসে তিনি লিখেছিলেন- ‘পৃথিবীটা ভীষণ সুন্দর। আর মানুষও। সবাইকে সালাম। ভালো থাকবেন।’

বৃহস্পতিবার সকালে ওই স্ট্যাটাস দেওয়ার তিন ঘণ্টা পর ঢাকার পশ্চিম নাখালপাড়ায় বড় বোনের বাসা থেকে বের হয়ে নিখোঁজ আছেন সিয়াম (২৯), খবর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের।

নেপালের কাঠমাণ্ডু ট্রিবিউন নামে একটি দৈনিকের ঢাকা ব্যুরোর জ্যেষ্ঠ প্রতিবেদক হিসেবে কাজ করছেন সিয়াম। এর আগে তিনি দেশের আরটিভিতে কাজ করতেন।

সিয়ামের সন্ধান চেয়ে তার স্ত্রী শারমিন সুলতানা শুক্রবার তেজগাঁও থানায় জিডি করেছেন।

তাতে বলা হয়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে বনানীর বিটিসিএল কলোনিতে নিজের বাসা থেকে বের হয়ে পশ্চিম নাখাল পাড়ায় বড়বোনের বাসায় যান সিয়াম। সেখান থেকে সকাল ১০টার দিকে বের হন। তারপর আর তার  খোঁজ মেলেনি। মোবাইল ফোনটিও বন্ধ।

থানার ওসি মোহাম্মদ সালাউদ্দিন মিয়া বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “তার শেষ ফেইসবুক স্ট্যাটাস থেকে অনুমান করা যায়, তিনি খানিকটা হতাশ ছিলেন। তিনি আত্মহত্যাপ্রবণ হতে পারেন বলেও আশঙ্কা করা যাচ্ছে।”

সিয়ামের ফোনের সর্বশেষ অবস্থান নাখালপাড়ায় ছিল জানিয়ে তিনি বলেন, “ফোন ট্রেস করে শেষ অবস্থান নাখালপাড়াতেই পাওয়া গিয়েছে। এরপর তাকে আর ট্রেস করা সম্ভব হচ্ছে না।”

Share if you like

Filter By Topic

-->